সাভারে কাভার্ডভ্যানচাপায় পথচারী নিহত

সাভারের আশুলিয়ায় একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় সাইফুল ইসলাম (৩৮) নামে এক পথচারী নিহত হয়েছেন।রোববার (২১ জুলাই) সকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের মোজারমিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম সিরাজগঞ্জ জেলার শেরপুর থানাধীন সুবর্ণসারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

স্থানীয়রা জানান, আজ সকালে সাইফুল রাস্তা পর হওয়ার জন্য নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে দাড়িয়ে ছিলেন। এসময় দ্রুতগতির একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ২২-৩০৫৯) রাস্তার পাশে থাকা রাজধানী পরিবহনের একটি বাসকে পিছন থেকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পরবর্তীতে আবারও রাস্তার পাশে দাড়িয়ে থাকা পথচারী সাইফুলকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশটি উদ্ধার করে সাভার হাইওয়ে থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মুর্শিদ তালুকদার বলেন, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করার পাশাপাশি ঘাতক কাভার্ডভ্যান ও এর চালক মিলনকে আটক করা হয়েছে। তবে নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন